কাজিপুরে আল-জাজিরা বিরোধী বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

আব্দুস সোবহান চান, কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি

বাংলাদেশ ও বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে মধ্য প্রাচ্যের দেশ কাতার ভিত্তিক আল-জাজিরা টিভিতে সম্প্রচারিত ডকুমেন্টরি মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত, যা দেশের ভাবমূর্তি নষ্ট করেছে দাবী করে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

শনিবার ৬ ফেব্রুয়ারি সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। তিনি বলেন, আল-জাজিরা বিভিন্ন সময়ে ভিত্তিহীন সংবাদ প্রচারের কারনে সূন্নী মুসলিম অনেক দেশেই সম্প্রচার নিষিদ্ধ করেছে।

বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য স্বাধীনতা বিরোধী জামায়াত-বিএনপি’র
দালাল ও চিহ্নিত বিতর্কিত ব্যক্তির সহায়তায় মিথ্যা ডকুমেন্টটরি তৈরি ও প্রচার করে।
এসময় তিনি আল-জাজিরা টিভিকে অবাঞ্চিত ঘোষণা করে কাজিপুর উপজেলার সম্প্রচার না করতে ক্যাবল অপারেটরদের নির্দেশ দেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজীর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার। উপজেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ বাবলু, সহ-সভাপতি আতিকুর রহমান মুকুল। উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম। উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদারসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন।

You may have missed

Share via
Copy link