চৌহালীতে খাষকাউলিয়া সদর ইউনিয়নে আ’লীগের সম্মেলন সভাপতি আবু সাঈদ বিদ্যুৎ ও সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার

চৌহালী প্রতিনিধি:

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন আবু সাইদ বিদ্যুৎ। তিনি চৌহালী ডিগ্রী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি। সাবেক কমিটির সেক্রেটারি মোঃ আবু সাইদ সরকার ৮০ ভোট পেয়ে আবারো সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। উপজেলার খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে তার কোন প্রতিদ্বন্দ্বিতা না থাকায় বিনা ভোটে সভাপতি নির্বাচিত আবু সাইদ বিদ্যুৎ।

এ ইউনিয়নে ২৩৬ ভোট নিয়ে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। আবু সাইদ সরকার ৮০ ভোট তার নিকটতম প্রতিদ্বন্ধী আবু হানিফ মেম্বর পেয়েছেন ৬২ ভোট। এছাড়া সাধারন সম্পাদক পদে আবু ছাইদ পেয়েছেন ৬১ ভোট। বুধবার দিন ব্যাপী এই সম্মেলন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয় চৌহালী সরকারী কলেজ মাঠে। এতে রফিকুল ইসলাম গনি মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৫ আসনের এমপি আলহাজ আব্দুল মমিন মন্ডল।

এসময় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু নজির মিয়া, সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফারুক সরকার, সাবেক সভাপতি আলহাজ্ব হজরত আলী মাষ্টার, সহ-সভাপতি হাবিবুর রহমান হাবীব, আব্দুর রশিদ বাবুল, যুগ্ম সম্পাদক তাজ উদ্দিন, কামরুল হায়দার মুন্না, সাংগঠনিক সম্পাদক মোঃ রমজান আলী, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল কাহ্হার সিদ্দিকী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার প্রমুখ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

Share via
Copy link