নাগরপুরে প্রথম করোনা রোগী সনাক্ত-১

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :
টাঙ্গাইল নাগরপুর উপজেলার লিটন (২০) নামের এক ব্যাক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। সে উপজেলার ভাদ্রা ইউনিয়নের খাগড়িয়া গ্রামের বাসিন্দা। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এই তথ্যটি নিশ্চিত করেছেন।
এর আগে নাগরপুরে কোনো করোনা রোগী শনাক্ত হয়নি। গত ৮ মার্চ দেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয় বলে জানায় স্বাস্থ্য মন্ত্রণালয়।
নাগরপুরে করোনা রোগী হিসেবে শনাক্ত হওয়া ওই ব্যাক্তি উপজেলার বাইরে কর্মরত ছিলো। গত দুইদিন আগে সে তার গ্রামের বাড়িতে আসে এবং নিজ বাড়িতে অবস্থান করে। বর্তমানে তিনি নিজ গ্রামেই বাড়িতে অবস্থান করছেন।
নাগরপুর স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা. রোকুনুজ্জামান জানান, এখন পর্যন্ত এই হাসপাতাল থেকে ১৭ জনের নমুনা সংগ্রহ করে টাঙ্গাইল সিভিল সার্জন অফিসের মাধ্যমে ঢাকায় পাঠানো হয়েছে। তারমধ্যে একজনের রিপোর্ট পজেটিভ এসেছে। আক্রান্ত ব্যক্তি উপজেলার ভাদ্রা ইউনিয়নের খাগড়িয়া গ্রামের বাসিন্দা।
তিনি আরো বলেন, অ্যাম্বুলেন্সে করে তাকে সিভিল সার্জন অফিসে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। সেখান থেকে তার চিকিৎসার বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।
নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, ওই ব্যাক্তি যাদের সঙ্গে মিশেছেন সেই ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে। প্রাথমিকভাবে ওই বাড়িটি লকডাউন করা হবে।

You may have missed

Share via
Copy link