নাগরপুরে ৭ দোকানী ও ঢাকা ফেরত এক পরিবারকে জরিমানা

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকার নির্ধারিত সময়ের পরেও মুদি দোকান ও অন্যান্য দোকান খোলা রাখায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এছাড়া ঢাকার ডেমড়া ফেরত এক পরিবার হোম কোয়ারেন্টাইন না মানায় আর্থিক জরিমানা করে বাড়ি লকডাউন করা হয়েছে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ শহীদুল ইসলামের সার্বিক নির্দেশনা অনুযায়ী নাগরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর এ মোবাইল কোর্ট পরিচালনা করেন।
শনিবার নাগরপুর উপজেলার পাকুটিয়া ,সদর বাজার ও তেবাড়িয়া বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন তিনি। এ সময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কসমেটিক্স, ইলেকট্রনিক্স ও হার্ডওয়্যারের দোকান খোলা রাখায় ৭ দোকানীকে ৪৫০০ টাকা অর্থদন্ড প্রদান করেন। সংবাদের ভিত্তিতে তেবাড়িয়াতে ঢাকা থেকে ফেরত পলিনের বাড়িতে গিয়ে দেখা যায় সে হোম কোয়ারেন্টাইন না মেনে অযথা ঘোরাফেরা করছে। এজন্য তাকে ১ হাজার টাকা জরিমানা ও বাড়ি লকডাউন করে দেওয়া হয়। পরে তিনি দ্রব্য মূল্য নিয়ন্ত্রনে উপজেলার সদর বাজার মনিটরিং করেন। এ সময় নিয়মিত দ্রব্যমূল্য টানিয়ে রাখতে দোকানীদের আহবান জানান।
এসময় তারিন মসরুর জানান, করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রনে সকলের সার্বিক সহযোগিতায় করোনা সংক্রমন প্রতিরোধে এ ধরনের মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

You may have missed

Share via
Copy link