সিরাজগঞ্জে হেরোইনসহ আটক ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযানে হাফ কেজি হিরোইনসহ তিন জনকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা। মঙ্গলবার বিকালে সদর উপজেলার বিলগজারিয়া থেকে মাদকসহ তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ীর আরমান হোসেনের ছেলে মোঃ আরিফুজ্জামন (২৫), কাশিয়াডাঙ্গার মৃত আলীমুজ্জামানের ছেলে মোঃ আব্দুল আলীম (৩৫), ও সিরাজগঞ্জ সদরের বিলগজারিয়া গ্রামের মৃত ছাবেদ আলীর  ছেলে মোঃ ফজর আলী (৪৫)।

সিনয়ির সহকারী পরিচালক মিডিয়া অফিসার মো. এমএমএইচ ইম
রান জানান, মঙ্গলবার বিকালে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফয়সাল আহম্মেদ নেতৃত্বে সদর থানাধীন বিলগজারীয়া যৌথভাবে বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৫০০ গ্রাম হিরোইনসহ ওই তিনজনকে আটক করা হয়। পরবর্তীতে তাদের দেহ তল্লাশী করে মাদক কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল ফোন, ৩ টি সীম উদ্ধার করা হয়। এছাড়াও লাল কালো রংয়ের ১৫০ সিসি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। তিনি আরো বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।
Share via
Copy link